বিজিবি নিয়োগ ২০২৩ সার্কুলার ১০০ তম ব্যাচ - BGB Job Circular 100 Batch 2023

 

 জনবল নিয়োগ এর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। বিজিবি নিয়োগ ২০২৩ এর সার্কুলারটি বিজিবি এর ওয়েবসাইট www.bgb.gov.bd ও বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সার্কুলার ২০২৩ (Border Guard Bangladesh BGB Job Circular 2023) এ নারী পুরুষ সকলেই আবেদন করতে পারবে।


 

আপনি কি বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি এর নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। কারন আমরা নিয়মিত বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। বিজিবি এর যে কোন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের এই ওয়েবসাইট ভিজিট করুন।

বর্ডার গার্ড বাংলাদেশ এর ১০০ তম ব্যাচে সিপাহী (জিডি) পদে পুরুষ ও মহিলা প্রার্থী ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিজিবি কর্তৃপক্ষ। বিজিবি ১০০ তম ব্যাচে আবেদন করতে আগ্রহী প্রার্থীদেরকে SSC বা সমমানের পাস করতে হবে।

আগ্রহী প্রার্থীদেরকে ৩১ জানুয়ারি ২০২৩ তারিখ রাত ১২ টার মধ্যে আবেদন করতে হবে। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে নিচে থেকে নিয়োগ বিজ্ঞপ্তিটি ভাল ভাবে পড়ার অনুরধ করা হল। সকল আপডেট পেতে বিজিবি এর ওয়েবসাইট (www.bgb.gov.bd) ভিজিট করুন।

বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (Border Guard Bangladesh BGB Job Circular 2023)




Comments